• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

গোমস্তাপুরে সীমান্তে গুলিতে নিহত যুবকের মরদেহ ফেরত দিল বিএসএফ

Reporter Name / ১৫১ Time View
Update : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


দুই দিন পর চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর সীমান্তে বিএসএফের গুলিতে নিহত রজিবুল ইসলাম রজব (৩০) নামে এক যুবকের মরদেহ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ।

সোমবার (৪ ডিসেম্বর) রাত ১০টা পতাকা বৈঠক শুরু হয়ে মঙ্গলবার দিবাগত ৩টার দিকে গোমস্তাপুরে রোকনপুর সীমান্তে বিজিবির নিকট মরদেহটি হস্তান্তর করা হয়। পরে বিজিবি ও গোমস্তাপুর থানা পুলিশ উপস্থিত থেকে নিহতের পিতা আবুল কালাম পাল্টুর নিকট মরদেহটি বুঝিয়ে দেয়া হয়।

এ সময় বিএসএফ, ১৬ বিজিবি ব্যাটালিয়নের রোকনপুর ক্যাম্পের সদস্য, গোমস্তাপুর থানা পুলিশ, রাধানগর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য ও নিহত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আইনী প্রক্রিয়া সম্পন্ন করেই নিহতের লাশ ফেরত দেওয়া হয়েছে।

এর আগে ২ ডিসেম্বর দিবাগত রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত মেইন পিলার ২২৪ আর এস এর হতে আনুমাণিক ২০০ গজ ভারতের অভ্যন্তরে ভবানীপুর এলাকায় দিয়ে নিতহ রজিবুল ইসলাম রজবসহ বেশ কয়জন রাখাল ভারতে গরু আনতে প্রবেশ করলে ভবানীপুর বিএসএফ ক্যাম্পের টহলদল তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় রজিবুল ইসলাম রজব আহত হলে বিএসএফ টহলদল তাকে উদ্ধার করে ভারতের হবিপুর মেডিকেল হাসপাতালে নেওয়ার পথেই মারা যান। নিহত ব্যক্তি উপজেলার পার্বতীপুর ইউনিয়নের নিমঈল গ্রামের আবুল কালাম পাল্টুর ছেলে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, বিএসএফ মরদেহ ফেরত দেওয়ার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় যাবতীয় আইনী কার্যক্রম বিএসএফ শেষ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!