• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

দিনাজপুরে গলায় দড়ি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

Reporter Name / ১০২ Time View
Update : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

 

শেখ সাইদুল আলম, দিনাজপুর প্রতিনিধিঃ


দিনাজপুরের বীরগঞ্জে মকবুল হোসেন (৬৫) নামে এক বৃদ্ধ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার মরিচা ইউনিয়নের নাগরী সাগরী গ্রামের পল্টনপাড়ায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। মকবুল হোসেন মরিচা ইউনিয়নের নাগরী সাগরী গ্রামের পল্টনপাড়ায়র মৃত আঃ আজিজের ছেলে।

মৃতের ছোট ভাই মোঃ সাইফুল ইসলাম জানান, আমার বড় ভাই দীর্ঘ দিন ধরে পেটের ব্যাথা ও মানসিক রোগে ভুগিতেছিল। গত সোমবার মধ্যরাতে নিজ শয়ন ঘরের বাঁশের সরের সাথে গলায় লাইলনের দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি।

সকালে মৃতের ছেলে আক্তারুল ইসলামের স্ত্রী সাথী বেগম মৃতের শয়ন ঘরের জানালার ফাঁক দিয়ে দেখতে পেয়ে ডাক চিৎকার করেন এবং স্থানীয় ইউপি সদস্যকে সংবাদ দিলে দুপুরে বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এব্যাপারে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মজিবুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, থানায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।

তবে মৃতের পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!