• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০৬ অপরাহ্ন



চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে কালীনগর গ্রামে চোলাইমদসহ আটক ৩

Reporter Name / ২৩৮ Time View
Update : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১



চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে কালীনগর গ্রামে চোলাইমদসহ আটক ৩

নয়ন ঘোষ

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কালীনগর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ হাজার ৭২০ লিটার চোলাইমদসহ ৩জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার কালীনগর গ্রামের মৃত চাঁন মুন্সী ছেলে আব্দুল মান্নান (৫১), একই গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম ওরফে ঝিলিক (২৫) ও মৃত রুহুল আমিনের ছেলে সিফাত হোসেন (২০)।

এক প্রেসনোটে র‌্যাব জানায়, শুক্রবার সকাল ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী’র নেতৃত্বে জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কালীনগর গ্রামে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়।

পরবর্তীতে উল্লিখিত, জব্দকৃত চোলাইমদ হতে ১০০ একশত মিঃলি করে ১৫০টি প্লাস্টিকের বোতলে মোট ১৫লিটার চোলাইমদ রাসায়নিক পরীক্ষা ও বিজ্ঞ আদালতে বিচারক কাজের জন্য প্রেরণ করা হয়।
অবশিষ্ট ৩৭০৫ লিটার চোলাইমদ পঁচনশীল,দূর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ২৯(৩)ধারা অনুযায়ী ঘটনাস্থালে সাক্ষীদের উপস্থিতে চোলাইমদ নষ্ট করা হয়।

এঘটনায় গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে
মামলা করা হয়।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category