• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:০২ অপরাহ্ন



নবাবগত মেয়রের দায়িত্বভার গ্রহণ

Reporter Name / ৭৯ Time View
Update : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১



জারিফ হোসেন চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে পৌর নির্বাচনে নির্বাচিত মেয়র এর দায়িত্বাভার হস্তান্তর ও গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয়।১৩ ডিসেম্বর (সোমবার) বিকেল ৩ টায় পৌরসভার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে নবাগত মেয়র এবং সাবেক মেয়রের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ শেষে বক্তব্য রাখেন সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও নবনির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান। নতুন মেয়র মোঃ মোখলেসুর রহমান পৌরসভার ৩ লক্ষ লোকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি বলেন পৌরবাসীকে সাথে নিয়ে পৌরসভার আশা ও প্রত্যাশা পূরনে নিরলস ভাবে কাজ করার আশা ব্যাক্ত করেন। সংসদ সদস্য ডা সামিল উদ্দীন আহমেদ শিমুল,
সাবেক দুইবারের সফল সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নবাগত মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমানকে পৌরসভাকে আধুনিকায়ন হিসেবে গড়ে তুলতে সার্বিক বিষয়ে সহোযোগীতার আশ্বাস প্রদান করেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন,চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে সামনে এগিয়ে নিতে একজনের উপর দায়িত্ব দিয়ে পিছিয়ে থাকলে চলবেনা। সবার সহযোগিতায় আধুনিক পৌরসভায় রুপান্তর করতে সকলকে এগিয়ে আসা এবং নাগরিক সেবা প্রদানের ক্ষেত্রে পৌর কর্মকর্তা-কর্মচারীদের সজাগ থাকতে হবে।
এসময়ে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি জিয়াউর রহমান,আলহাজ্ব রুহুল আমিন সহ নবাবগত কাউন্সিলর বৃন্দ্র ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category