• রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাচোলে আওয়ামী লীগের পৃথক পৃথক আনন্দ র্যালি অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন চাঁপাইনবাবগঞ্জে ঈদ আনন্দের মতো করে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন সাপাহারে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আনন্দ র‍্যালীতে হাজারো মানুষের ঢল

ইংল্যান্ডের জিএইচ গ্রুপের সার্বিক সহযোগীতায় পাবলিক প্রোগ্রাম অনুষ্ঠিত

Reporter Name / ৫৯ Time View
Update : রবিবার, ১২ জুন, ২০২২

ইংল্যান্ডের জিএইচ গ্রুপের সার্বিক সহযোগীতায় পাবলিক প্রোগ্রাম অনুষ্ঠিত

 

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ২ নং কিসমত গনকৈড় ইউনিয়নের ৩ নং ওয়ার্ড কয়ামাজমপুর গ্রামের বাসিন্দা মোঃ সাদিকুর ইসলাম রাকিব। ছোট থেকেই গ্রামের মানুষের পাশে থেকে সেচ্ছাসেবা মূলক কাজ করে আসছেন। তিনি ২০১২ সালে নিজ গ্রামে স্টুডেন্ট পাঠাগার স্হাপন সহ বিভিন্ন সময়ে অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন বার বার। এছাড়াও এর পাশাপাশি অনলাইনে কাজ করে সফলতা ও প্রতিষ্ঠিত হয়েছেন।

যানা যায়, ইংল্যান্ড অনলাইন প্লাটফর্মে কাজ করে নিজের পাশাপাশি গ্রামের ৫০ জন তরুণদের স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছেন তিনি। ২০১১ সালে যাত্রা শুরু করে বাংলাদেশে ২০১৯ সালে এর শুভ যাত্রার পর থেকে অনলাইনে মাধ্যমে সাদিকুর ইসলাম রাকিব যুক্ত হয় জি এইচ গ্রুপে। তার পর বর্তমানে টিম লিডার হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত সহ গ্রামের আরও ৫০ জন তরুণদের স্বাবলম্বী করতে কাজ করতে যাচ্ছেন সব সময়।


তার ধারাবাহিকতায় আজ ১১ জুন শনিবার বেলা ৫ ঘটিকায় রাজশাহীর দুর্গাপুর উপজেলা কয়ামাজমপুর স্কুল মাঠে জি এইচ গ্রুপের সার্বিক সহযোগীতায় ও ব্যবস্থাপনায় পাবলিক প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। আগামী সফলতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে গ্রামের গরিব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীর মধ্যে ৫ কেজি চাল,২ কেজি ময়দা, ১ কেজি সয়াবিন তেল মোট ৫০ টি পরিবারের মাঝে এক সপ্তাহে র খাবার বিতারণ করা হয়।

উক্ত সংস্থার ব্যবস্থাপনায় ও জিএইচ টিম লিডার রাকিব বলেন, ২০১১ সালে ইংল্যান্ড থেকে প্রতিষ্ঠিত যাত্রা শুরু হয়, তার পর থেকে বাংলাদেশে ২০১৯ সালে এর কার্যকম শুরু হওয়ার পর থেকে আমি যুক্ত হই, অনলাইনে কাজ করে স্বাবলম্বী হয়েছি এরসাথে গ্রামের আরও তরুণদের স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছি। বর্তমানে আমার অধিনে ৫০জনের বেশি এলাকার শিক্ষিতি বেকারদের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে।

প্রতিনিয়ত এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। চাইলে আপনি আপনারা কিছু শর্ত মেনে যুক্ত হয়ে আমাদের অনলাইন প্লাটফর্ম কাজ করে নিজে স্বাবলম্বী হতে পারেন।

এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ২ নং কিসমত গনকৈড় ইউনিয়নের চেয়ারম্যান ও উজালখলসী স্কুলের প্রধান আবুল কামাল আজাদ, স্থানীয় ইউপি সদস্য ও মেম্বার মোঃ শহীদুল ইসলাম শহীদ , কৃষকলীগের সেক্রেটারি গোলাপ হোসেন, যুবলীগ ৩ নং ওয়ার্ড মিন্টু রহমান, উপস্থাপনা করেন, মোয়াজেম হোসেন ও ফেরদৌস হোসেন, আমানউল্লাহ আমান, সহ উক্ত সংস্থার সদস্যগণ। উপস্থিত ব্যাক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত হয়ে সফল করেন।

বিশেষ উল্লেখ,
টিম লিডার সাদিকুর এর জিএইচ নিয়ে কিছু কথা, মোঃসাদিকুল ইসলাম জি এইচ গ্রুপের একজন টিম লিডার ।
আমি আজকে জি এইচ গ্রুপ সম্পর্কে কিছু বলবো । এটি প্রতিষ্ঠিত হয়েছিল ইংল্যান্ডে ২০১২ সালে এটির বিভিন্ন শাখা আসে ইউনাইটেড স্টেটস, থাইল্যান্ড, ফিলিপাইনস, জার্মানি, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ইত্যাদি দেশে । ২০২১ সালে অফিশিয়ালি এটি বাংলাদেশে যাত্রা শুরু করে । জি এইচ একটি অনলাইন শপিং প্রমোশন প্লাটফর্ম । জি এইচ প্লাটফর্ম ব্যবহার করে আজকের ডিল, ক্লিকবিডি, অ্যামাজন, দারাজ তাদের অনলাইন স্টোর প্রোডাক্ট বিক্রয় বৃদ্ধি এবং সাথে সাথে তাদের রেটিংও বৃদ্ধি পাচ্ছে ।
আজকাল অনেকের ধারণা অনলাইনে ডিপোজিট করা একটি ঝুঁকিপূর্ণ কাজ । হ্যাঁ এটা বাস্তব সত্য যে এর আগেও অনেক কোম্পানি আমাদের দেশে এসেছে কিন্তু তারা পর্যাপ্ত ব্যবসা-বাণিজ্য করতে না পারার কারণে তারা তাদের ব্যবসা গুটিয়ে ফেলে । যার দরুন ইনভেস্টর তাদের মূল টাকাটা ফেরত পায়নি ।

কিন্তু জি এইচ একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান । এটির জ্বলন্ত প্রমাণ আমি নিজেই । আমিও আপনাদের মত প্রথমে বিশ্বাস করতে পারিনি এই কোম্পানিকে । তারপর আমি কোম্পানি সম্পর্কে জানতে লিংক https://ghgroup.me/ কোম্পানিতে যারা যুক্ত আছেন তাদের আয়-উপার্জন দেখলাম । প্রথমে আমি ঝুঁকির মধ্যে ডিপোজিট করেছিলাম । যার হাত ধরে আমি প্রতিদিন ইনকাম করতেছি ২৫০ টাকা থেকে ১০০০ টাকার মত । প্রতিদিনের টাকা প্রতিদিন তুলতে পারছি । তখনই আমার বিশ্বাসটা আরো দৃঢ় ভাবে গেঁথে গেল এই গ্রুপ সম্পর্কে । আমি মাত্র ৫০০০ টাকা ডিপোজিট করেছিলাম এখন আমার টোটাল রেভিনিউ হয়ে দাঁড়িয়েছে ৫০ দিনে ৩০,০০০ টাকা এটি আসলেই অবিশ্বাস্য একটা কোম্পানি যা অবাক করার মত ।
অনেকের ধারণা এটি দিয়ে ডিপোজিট করলে টাকা ফেরত পাব কিনা কিন্তু আমি দৃঢ় কণ্ঠে বলতে পারি নিঃসন্দেহে আপনারা ডিপোজিট করুন । আপনি আপনার উপার্জিত টাকা দিয়ে পরিবারকে সহায়তা করুন এবং আর্থিকভাবে লাভবান হন । প্রতিদিনের কমিশন তো পাবেনই পাশাপাশি আপনি যদি এক বৎসর পর্যন্ত কাজ করেন কোম্পানির সাথে তাহলে আপনার মূল টাকা এক বছর পরে ফেরত পাবেন আপনার একাউন্টে । আমিও চাই আপনারাও আমার মত প্রতিদিন ইনকাম করুন এবং পরিবারকে সহায়তার হাত বাড়িয়ে দিন ।

তাই যত তাড়াতাড়ি সম্ভব রেজিস্ট্রেশন করুন এবং আর্থিকভাবে লাভবান হোন । যে কোন প্রয়োজনে কল করুন 01738-159149

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category