সড়ক দুর্ঘটনায় নিহত ফেনীর লালপোল ক্রসিংয়ের গার্ড আফছারের পরিবারকে ক্ষতিপূরণ প্রদান

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

গাজী মোহাম্মদ হানিফ,সোনাগাজী (ফেনী):
গত ৬ই ডিসেম্বর এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ফেনীর লালপোল হাইওয়ে ক্রসিংয়ের গার্ড নুরুল আফছারের পরিবারকে আপোষ মিমাংসার মাধ্যমে ক্ষতিপূরণের নগদ অর্থ সহায়তা বুঝিয়ে দেওয়া হয়।

৪ই জানুয়ারি সোমবার দুপুরে নিহত নুরুল আফছারের সোনাগাজী উপজেলাধীন পূর্ব মির্জাপুর গ্রামের বাড়ীতে উপস্থিত হয়ে, নগদ অর্থ সহায়তা বুঝিয়ে দেন- দক্ষিণ পূর্বাঞ্চল সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ হানিফ। এই সময় নিহতের পরিবারের প্রতি তিনি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

এইসময় উপস্থিত ছিলেন – সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মানিক ভূঞা, মানবাধিকার নেতা মোতাহের হোসেন তারু প্রমূখ। নিহতের স্ত্রী ফেরদৌস আরা বেগম, ভাই মিজানুর রহমান, নিহতের কন্যা রাজিয়া সুলতানা ও রাবেয়া খাতুন তন্বী সহায়তার নগদ অর্থ বুঝে নেন।

উল্লেখ্য যে নিহত নুরুল আফছার (৪৯) পিতা- এনামত আলী, সাং- পূর্ব মির্জাপুর, সোনাগাজী, ফেনী। তিনি দক্ষিণ পূর্বাঞ্চল সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদ, রাজবাড়ী গেইট শাখা ফেনীর নিয়ন্ত্রণাধীন, ফেনীর লালপোল হাইওয়ে ক্রসিংয়ে দায়িত্বরত অবস্থায়, বিগত ৬/১২/২০২০ ইং বিকেল আনুমানিক সাড়ে ৪টায় চট্টগ্রামগামী কাভার্ড ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হলে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ বলেন- ফেনীর লালপোল হাইওয়ে ক্রসিং অত্যান্ত বিপদজনক। প্রতিনিয়ত সেখানে সড়ক দুর্ঘটনায় মানুষের প্রাণহানি হয়। সড়ক কর্তৃপক্ষ সেখানে ওভারপাস বা ফ্লাইওভার নির্মাণ করলে সড়ক দুর্ঘটনা থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব।