• রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাচোলে আওয়ামী লীগের পৃথক পৃথক আনন্দ র্যালি অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন চাঁপাইনবাবগঞ্জে ঈদ আনন্দের মতো করে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন সাপাহারে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আনন্দ র‍্যালীতে হাজারো মানুষের ঢল

চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্য লড়াই এর বিস্ফোরক আইনে ৩ টি মামলা।। আটক ২

Reporter Name / ৮৭ Time View
Update : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্য লড়াই এর বিস্ফোরক আইনে ৩ টি মামলা।। আটক 

 

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

 

চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্যের লড়াই এর ঘটনায় বিস্ফোরক আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে সদর মডেল থানায়। পুলিশ ২ জন আসামীকে গ্রেপ্তারও করেছে বলে জানিয়েছেন, ওসি মোজাফফর হোসেন।

 

গ্রেপ্তারকৃত ২ জন আসামী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের আলীনগর রেল বাগান এলাকার মোসা. মরিয়ম বেগম ও মৃত মঞ্জুরের ছেলে মো. নাগর ওরফে সাব্বির (২৬)। নাগরের শশুর ১৫ নং ওয়ার্ড মসজিদ পাড়ার ইউসুফ আলী। আরেক আসামী বিদিরপুর পুল পাড়ার মোসা. শিল্পি বেগম ও লাল মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম ওরফে শিমুল (২৬)

 

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন জানান, ২৫ জানুয়ারি সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে বিদিরপুর মোড় থেকে বিস্ফোরক মামলার ২ জন আসামী কে গ্রেপ্তার করা হয়।

 

অভিযানটি এসআই আলমগীর কবির, শিশুতোষ, সাইফুল, নাহিদাসহ সঙ্গীয় ফোর্স চালায়। ২৪ জানুয়ারি রোববার মামলাটি হয়। মামলা নং- ৪০। বিস্ফোরক দ্রব্য আইন। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি মোজাফফর হোসেন।

 

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগরে দু-গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের লড়াই চলছে। প্রায় প্রতিদিনই দু-গ্রুপের মধ্যে প্রকাশ্যে দেশি অস্ত্রের মহড়া আর সংঘাত-সংঘর্ষে ঘটনা ঘটছে।

 

আধিপত্য বিস্তারের জেরে গত রোববার সন্ধ্যায় আলীনগরের বিদিরপুর মোড়ে অতর্কিত ককটেলের বিস্ফোরণ ঘটনায় সন্ত্রাসীরা। এ সময় ৩টি ককটেলের বিস্ফোরণ হয় এবং অবিস্ফোরিত দুইটি ককটেল উদ্ধার করে পুলিশ।

 

জানা গেছে, এদিন ৩টি মোটরসাইকেলে ৫ থেকে ৬ সন্ত্রাসী মুখে মাস্ক ও হেলমেট পরে বিদিরপুর মোড়ে পাঁচটি ককটেল নিক্ষেপ করে। সেখানে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় তারা। এ সময় ৩টি ককটেল বিস্ফোরণ হয় এবং ২টি অবিস্ফোরিত থেকে যায়।

 

এ সময় ককটেলের আঘাতে এক পথচারি চোখে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আহত পথচারির নাম শামীম (৪০)। আহত শামীম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কি মোড়ের সাদিকুল ইসলামের ছেলে। এর আগেও একাধিকবার দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category