দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড গড়তে চাই মেম্বার পদপ্রার্থী মনিরুল সাংবাদিক

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

মোঃ মনিরুল ইসলাম নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ -চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার আসন্ন নেজামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৩নং ওয়়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে আজ শনিবার বিকেলে নিজ গ্রামের জনগণের সাথে এক মতবিনিময় সভা করেন মেম্বার পদপ্রার্থী মনিরুল সাংবাদিক।

দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড গড়তে চাই মনিরুল। বরেন্দ্র ভুমি নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের প্রত্যন্ত এলাকার ঘুনেধরা ৩নং ওয়়ার্ড বাসীকে নতুন রুপ উপহার দিতে চান, যা ওয়়ার্ড বাসীকে আগে কখনো কেও এমন উপহার দিতে পারেননি, কোন ওয়ার্ড ইউপি সদস্য। তিনি আরও বলেন, যেখানে ওয়ার্ড ইউপি সদস্য হবে একজন মনিরুল ইসলাম নয়, ওয়়ার্ডের একএকটি জনগণ।

মেম্বার প্রার্থী মনিরুল বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলোও দেখছে। আমি আপনাদের প্রমাণ করে দেবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না ছিল বাস্তব। মনে রাখবেন জনতার ভালোবাসার আরেক নাম মনিরুল সাংবাদিক। কথা ও কাজের মিলই মনিরুল ইসলামকে এই ক্ষেতের এলাকা হতে অন্য উচ্চতায় নিয়ে গেছে। এবং শুধু ৩নং ওয়়ার্ড বাসী নয়, পুরো নেজামপুর ইউনিয়ন গগনচুম্বী ভালোবাসা, আন্তরিকতা ও আস্থার প্রতিক হিসেবে গড়ে উঠেছে। শুধু ওয়ার্ড নয়, ইউনিয়ন নয়, উপজেলা পর্যায়ে জনপ্রিয়তা হিসেবে ছুঁয়ে আছে মনিরুল ইসলাম, তাই ওয়়ার্ড সদস্য নির্বাচিত হলে ওয়়ার্ডবাসীর সকল জনগণ বুঝতে পারবে কথা যা দিয়েছিল, কাজেও তা প্রমাণ হয়েছে।

তিনি আরো জানান, গত ২০১৮সাল থেকে শুরু করে ২০১৯সালে করোনা ভাইরাসের মধ্যে দিয়ে, ওয়়ার্ডের প্রায় ৪শত অসহায় গরীব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিয়েছি ১০কেজি করে চাল, বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতার কার্ড, খাবার পানির মটার, ঈদ বোনাস, কৃষি ভর্তুকির স্যার বীজ, ভিজিএফ, দুঃস্থমাতার কার্ড মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন অফিস, দপ্তর, মেডিকেলে রোগীদের নিয়ে সেবা করা। আমি মেম্বার নির্বাচিত হলে মেম্বার আমি নয়, মেম্বার হবে ওয়়ার্ডের প্রতিটা জনগণ। আপনারা সকলে নিজে নিজেকে মেম্বার মনে করবেন। আপনাদের সকল সমস্যা তুলে ধরার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। আমি চাই আপনারা প্রতিটি টাকার হিসেব এবং নাজ্য অধিকার বুঝে নিবেন। ওয়ার্ডের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চায়। আপনারা আমার পাশে থাকলে ওয়়ার্ড কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই, ওয়়ার্ড বাসী কে।

৩নং ওয়়ার্ডকে আধুনিক ওয়়ার্ড হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ওয়়ার্ড হিসেবে উপহার দেওয়ার লক্ষেই, আমি মেম্বার প্রার্থী নির্বাচন উপলক্ষে, প্রতিদিনই বিভিন্ন গ্রামে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার, মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি সর্বশেষ একটি কথা জনগণের সামনে তুলে ধরে বলেন, আপনারা যদি আমাকে একবার মেম্বার নির্বাচিত করেন, আর আমি যদি সেবার মাধ্যমে আপনাদের নাজ্য অধিকার অসহায় দুস্থ গরিব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে না পারি, তাহলে আর কোন দিন আপনাদের সামনে মেম্বারের জন্য ভোট চাইতে আসবনা, আসবোনা, আসবোনা এই আমার প্রতিজ্ঞা রোইল আপনাদের সামনে। তবে গত দুই বছর যাবৎ যেভাবে আপনাদের পাশে থেকে অসহায়দের নাজ্য অধিকার আদায় করে দিয়েছি, পরবর্তীতেও আমি আপনাদের পাশে থেকে নাজ্য অধিকার আদায় করে সেবা করে যেতে চাই এবং করে যাব যাবই ইনশাআল্লাহ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, গ্রামের মাতব্বর মোঃ লালচাঁন মন্ডল। এসময় বক্তব্য রাখেন, নাচোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান মানিক, গ্রাম সমাজের সর্দার মোঃ খলিলুর রহমান, সমাজসেবক মনিরুল ইসলাম, জেন্নুর আলী, নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নাচোল প্রেসক্লাবের সভাপতি অলিউল হক ডলার।