• শনিবার, ২২ জুন ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

পাবজি বিশ্বকাপ খেলতে বাংলাদেশের পাঁচ তরুন এখন ডুবাই

Reporter Name / ২০২ Time View
Update : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

আগামী ২১ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত দুবাইতে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাবজি গেমের বড় একটি আসর।

গেমটির বিশ্বকাপখ্যাত পাবজি মোবাইল গ্লোবাল চ্যালেঞ্জ (পিএমজিসি) নামে এই টুর্নামেন্টে বিশ্বের সেরা ১৬টি দল অংশগ্রহণ করতে যাচ্ছে।
এই বিশ্বকাপ গ্রুপ পর্বে আছেন আমেরিকা, ইউরোপ, দক্ষিণ এশিয়া, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য, চীনসহ সব দেশের সেরা ২৪টি দল অংশগ্রহণ করেছে।

সেখান থেকে শীর্ষ ১৬টি টিম গ্রান্ড ফাইনালের মঞ্চে জায়গা করে নেয়। সেখানে আছে বাংলাদেশের এ ওয়ান ই-স্পোর্টস (A1eSports)। জানা যায়, এই টুর্নামেন্টের প্রাইজপুল নির্ধারণ করা হয়েছে ২০ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা গিয়ে দাঁড়ায় ১৬ কোটি টাকার বেশি।

পাবজি মোবাইলের এই বিশ্বকাপ জয়ের স্বপ্ন সামনে নিয়ে শুক্রবার (১৫ জানুয়ারি) দুবাইয়ের উদ্দেশে রওনা হচ্ছে বাংলাদেশ থেকে জায়গা করে নেয়া এ ওয়ান ই-স্পোর্টসের একদল তরুণ। দুপুর ১২টায় তাদের ফ্লাইট দুবাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন এ ওয়ান ই-স্পোর্টসের কন্টেন্ট ও ফিচার রাইটার শ্রাবণ শান্ত।

বাংলাদেশ থেকে অংশ নেওয়া এ ওয়ান ই-স্পোর্টসের সদস্যরা হলেন—মো. শাকিল (সিনিস্টার), নাওমান আল রাফিদ (দান্তে), আবু হাসনাত আলাভি (সিক্সনাইন), হাসানুজ্জামান অভি (র‌্যাক্সজ্যাক্স) ও সৈকত রহমান (সৈকত)।

তাদের সঙ্গে আরো আছেন এ ওয়ান ই-স্পোর্টসের প্রতিষ্ঠাতা কাজী আরাফাত হোসেন। তিনি একই সঙ্গে পাবজি মোবাইল বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের কান্ট্রি অ্যাডমিনিস্ট্রেটর। তিনি বলেন, আমরা আশাবাদী লাল-সবুজের পতাকা বিশ্বদরবারে উজ্জ্বলভাবে তুলে ধরতে পারব। এ জন্য সবার সমর্থন ও দোয়া চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!