• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ করছে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন |

Reporter Name / ২০৬ Time View
Update : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ করছে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন |

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে একযোগে দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ করছে জেলা প্রশাসন। এ উপলক্ষে মাস্ক ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। সোমবার (৩১ জানুয়ারী) সকালে সদর উপজেলার বারোঘরিয়া দৃষ্টিনর্দন পার্ক চত্বরে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়।

মাস্ক ক্যাম্পের আওতায় জেলা প্রশাসনের আয়োজনে জেলার দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ করা হবে। পাঁচ উপজেলার ৪৫টি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড পর্যায়ে এসব মাস্ক বিতরণ করা হবে। প্রত্যেক ওয়ার্ডে ২৫০ জনের মাঝে এসব মাস্ক বিতরণ করা হবে। মাস্ক ক্যাম্পের উদ্বোধন করেন, জেলা প্রশাসক একেএম গালিভ খান।

ক্যাম্পের উদ্বোধন করে জেলা প্রশাসক একেএম গালিভ খান বলেন, সাম্প্রতিক সময়ে করোনার নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ বাড়ছে। তাই জনসচেতনতার কোন বিকল্প নেই। স্বাস্থ্যবিধি মেনে চলার মাধ্যমে এই প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত শুরু করেছে। যা আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি আরও জানান, ভাইরাস প্রতিরোধে সবচেয়ে কার্যকরী উপায় মাস্ক পরিধান করা। এর গুরুত্ব অনুধাবন করে জেলা প্রশাসনের পক্ষ থেকে শহর থেকে গ্রামের প্রান্তিক এলাকা পর্যন্ত জনসাধারণের জন্য মাস্ক বিতরণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

মাস্ক বিতরণ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দর কর, বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়েরসহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!