• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

সাপাহারে পরিযায়ী পাখি ও জীববৈচিত্র সংরক্ষণে জনসচেতনতা মূলক সভা

Reporter Name / ৫২৫ Time View
Update : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

সাপাহারে পরিযায়ী পাখি ও জীববৈচিত্র সংরক্ষণে জনসচেতনতা মূলক সভা

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে পরিযায়ী পাখি ও জীববৈচিত্র সংরক্ষণে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় জনগন, জনপ্রতিনিধি, বন্যপ্রাণী ও জীববৈচিত্র সংরক্ষণে আগ্রহী ব্যক্তিবর্গদের সমন্বয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
সোমবার বেলা ১১টার দিকে বন অধিদপ্তর, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের উদ্যেগে ও জবই বিল জীববৈচিত্র সংরক্ষণ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। জবই বিল জীববৈচিত্র সংরক্ষণ কমিটির সভাপতি সোহানুর রহমান সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল। প্রধান আলোচক হিসেবে বন্যপ্রাণী সংরক্ষণের উপর গুরুত্বারোপ রেখে বক্তব্য প্রদান করেন বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ রাজশাহী’র বন্যপ্রাণী পরিদর্শক জাহাঙ্গীর কবির। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, জবই বিল জীববৈচিত্র সংরক্ষণ কমিটির উপদেষ্টা ইস্ফাত জেরিন মিনা, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের ওয়াইল্ড লাইফ রেঞ্জার মোহাম্মদ হেলিম রায়হান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!