• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

খাইরুল আলম জেম হত্যাকান্ডে জড়িত ৫ আসামী গ্রেফতার

Reporter Name / ৯০ Time View
Update : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

 

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার :


 

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার প্রেস বিজ্ঞপ্তিতে জানান

সদর মডেল থানা এলাকায় সাবেক যুবলীগ নেতা এবং শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেম কে ছুরিকাঘাতে হত্যাকান্ডে জড়িত ০৫ জন আসামী গ্রেফতার করা হয়েছে।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানাধীন উদয়ন মোড় নামক স্থানে গত বুধবার ১৯ এপ্রিল ১৮.২০ ঘটিকার সময় কতিপয় দুর্বৃত্ত খাইরুল আলম ও জেম এর শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় তাকে চাপাইনবাবগঞ্জ জেলা হাসপতালে ভর্তি করা হয়। এর পর দায়িত্বরত চিকিৎসক ২০.৩০ ঘটিকার সময় চিকিৎসারত অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন । এই ঘটনায় ২২ এপ্রিল শনিবার সদর মডেল থানায় খাইরুল ইসলাম জেম এর বড় ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

 

ঘটনা ঘটার সাথে সাথেই সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ সুপার জনাব এ এইচ এম আবদুর রকিব, বিপিএএ, বিপিএম, পিপিএম (বার) মহোদয়ের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা এবং সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে হত্যাকান্ড ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেফতারের জন্য থানা পুলিশ ও ডিবি পুলিশের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করা হয়। হত্যাকান্ডে জড়িত আসামী মোঃ মেজবাউল হক টুটুল (৪২) পিতা-মোঃ আলতাব হোসেন, সাং মিলকি বাগানপাড়া, পৌর ৩নং ওয়ার্ড,মোঃ মাসুদ রানা রানা (৩৮), পিতা-মৃত মোয়াজ্জেম হোসেন, সাং মসিজদ পাড়া, পৌর ১৫ নং ওয়ার্ড, মোঃ ইব্রাহিম ও দাউদ ইব্রাহিম হাবা (৩২), পিতা-মৃত আনোয়ার হোসেন, সাং মসজিদ পাড়া ১৫ নং ওয়ার্ড, মোঃ শামীম রেজা (৩৫), পিতা-মোঃ রিয়াজ উদ্দিন, সাং হুজরাপুর রেলবাগান, পৌর ১নং ওয়ার্ড, মোঃ মিলন হোসেন (৩০), পিতা-মোঃ সানাউল হক, সাং প্রান্তিকপাড়া, পৌর ১নং ওয়ার্ড, সর্ব থানা-সদর মডেল থানা, চাপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়। সংশ্লিষ্ট হত্যাকান্ডে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!