• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

সাপাহারে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

Reporter Name / ২২৫ Time View
Update : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর সাপাহারে মানবাধিকার কমিশনের সভাপতি, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার ব্যুরো প্রধান জুলফিকার আলি সম্রাটের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার জিরো পয়েন্টে বাংলাদেশ মানবাধিকার কমিশন ও স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের আয়োজনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন , গত শনিবার সকাল সাতটার দিকে স্থানীয় জাহাঙ্গীর আলম মানিকের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে স্থানীয়দের সংঘর্ষ সৃষ্টি হয়। সৃষ্ট সে ঘটনা নিয়ে মানিকের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। যেখানে মানবাধিকার কমিশনের সভাপতি সম্রাটকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। সংঘটিত ঘটনার সময় জুলফিকার আলি সম্রাট নিজ বাড়ীতে ঘুমিয়ে ছিলেন। বক্তারা আরো বলেন, ঘটনার দিন সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক সংবাদ সংগ্রহ করতে যায়নি বরং সে একজন ভূমিদস্যু। সে প্রতিপক্ষের লোকজনের সাথে হাত মিলিয়ে জমি দখল করতে গিয়েছিলো।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক নুরে জান্নাত ময়না সহ সংগঠনের সদস্য ও স্থানীয় সচেতন মহল।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!