• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৫১ অপরাহ্ন



চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসেবনরত অবস্থায় ১০ জনকে গ্রেপ্তার করেছে

Reporter Name / ২১৮ Time View
Update : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১



নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবনের অপরাধে ১০ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

২১ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়,
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৩ নং ওয়ার্ডের রেহাইচর গ্রামের ডা. আ. ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামের ভেতরে প্রবেশ দ্বারের পূর্বপাশে দর্শক গ্যালারির নিচে অভিযান পরিচালনা করে মাদক সেবনরত অবস্থায় ১০ জনকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

এ সময় ১টি গাঁজা সেবনের মাটির কলকী, মাদক সেবনের রাংতার তৈরি পেঁচানো পাইপ ১টি, ৪ টি গ্যাস লাইট, ৫টি পুরাতন ব্যবহৃত বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের সেলিম (৫০), মজি (৪০), সালাহউদ্দিন মুকুল (৬০), মুন্না (৩৫), দুরুল হুদা (৩৬), ইসমাইল হোসেন (২৫), মনসুর রহমান (২৮), সুুমন আলী (৩২), সহুবুল হক (৫৫) ও আশিক আলী (২০)।

অভিযানে আটক মাদকসেবীদের চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করার ব্যবস্থা করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক সেবীগণ বিভিন্ন এলাকা থেকে এসে বাচ্চু ডাক্তার স্টেডিয়ামের গ্যালারীর নিচে একত্রিত হয়ে মাদক সেবন করে বলে র‌্যাবের কাছে স্বীকার করে।

উল্লেখ্য, অসংখ্য বার রেহাইচর গ্রামের ডা. আ. ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামের ভেতরে প্রবেশ দ্বারের পূর্বপাশে দর্শক গ্যালারির নিচে অভিযান চালানো হলেও বন্ধ হচ্ছে না মাদকসেবি ও বিক্রেতাদের আনাগোনা। এলাকাবাসী র‌্যাবকে আরও কঠোর অবস্থান গ্রহণ করার তাগিদ দিয়েছেন। – কপোত নবী।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category