• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:২২ অপরাহ্ন



জেলা পরিষদে বঙ্গবন্ধু কর্নারের শুভ উদ্বোধন

Reporter Name / ৭১ Time View
Update : শনিবার, ৬ নভেম্বর, ২০২১



জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের একটি কক্ষে বঙ্গবন্ধু কর্নার ও বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল সম্মেলন কক্ষের আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার
ড.হুমায়ুন কবীর । উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনামুল হক প্রধান নির্বাহী কর্মকর্তা যুগ্মসচিব,জেলা প্রশাসক মঞ্জুরুল হাফেজ, প্যানেল চেয়ারম্যান আশরাফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও জেলা মহীলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগমসহ পরিষদের সদস্য বৃন্ত উপস্থিত ছিলেন।

হুমায়ুন কবির বলেন বাঙালি জাতি আত্মবিশ্বাস সূচনা করেছিলেন ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষনে মাধ্যমে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন আমাদের দাবাই রাখতে পারবানা।বলেন নারীর উন্নয়ন, নারীদের সংসদীয় ক্ষমতায়ন, নারীদের বই ফ্রী, উপবৃত্তি চালু করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
হুমায়ুন কবির আরও বলেন কি অপরাধ ছিল ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতের অন্ধকারে শুধু বঙ্গবন্ধুর পরিনারকে হত্যা করেনি সেদিন তারা বাংলাদেশ স্বপ্ন কে হত্যা করেছিল, সেদিন তারা বাঙালির উন্নয়ন কে হত্যা করেছিল, সেদিন তারা মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছিল। মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজগুলো করে যাচ্ছেন। তিনি বলেন ইসলাম কখমো ধর্মের উপর আঘাত সমর্থন করেনা, কোথাও বলাও নেই, সেই পরাজিত শক্তি দেশের উন্নয়ন তারা পিছু টেনে ধরতে চাই। জেলা পরিষদের সদস্যগনের উদ্দেশ্যে বলেন আপনারা যে ওয়ার্ডে যে এলাকায় কাজ করছেন নিজ নিজ দায়িত্বে কাজ করে যান।চাঁপাইনবাবগঞ্জে খিরসাপাত,দুধসর আমের প্রশংসা করে বলেন পৃথিবীতে এর চেয়ে ভালো আম আর নেই।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category