• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০৪ অপরাহ্ন



চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ

Reporter Name / ৬৭ Time View
Update : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১



চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়রের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে এই অনুষ্ঠান হয়। বিদায়ী মেয়র মোহাম্মদ নজরুল ইসলামের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন, নবনির্বাচিত মেয়র মোখলেসুর রহমান।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র মোখলেসুর রহমান বলেন, প্রায় ২৩ কোটি টাকার ঘাটতি নিয়ে দায়িত্ব গ্রহণ করছি। অংকের হিসাবে বড় মনে হলেও, এটি খুব বেশি পরিমাণ নয়। ইনশাআল্লাহ, জনগণের প্রাপ্য সেবা নিশ্চিত করে এই ঘাটতি পূরন করতে সক্ষম হবো। আগামী ৫ বছরে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো জনসাধারণদের প্রাপ্য নাগরিক সেবা প্রদান করার।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করতে কাজ করবো উল্লেখ করে মেয়র মোখলেসুর রহমান আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসবা সারাদেশের অন্যতম প্রাচীন ও বৃহৎ। তবে সেই তুলনায় সেবার মান বাড়েনি। আপনি পৌরবাসীর সেবক। কেমন সেবা, কিভাবে, কোথায় কি প্রয়োজন, তার জন্য আমাকে সবাই সহযোগিতা করবেন। সকলের সহযোগিতা নিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই।

নবনির্বাচিত মেয়র বলেন, প্রায় ৪৬ বছর পর আওয়ামীলীগের কোন প্রার্থী হিসেবে আমি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। আশা করি, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায়ও এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। পৌরসভার সার্বিক উন্নয়নে সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলামের সহযোগিতা কামনা করেন তিনি।

সদ্য বিদায়ী মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, সারাদেশের সেরা পাঁচটি পৌরসভার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা অন্যতম। প্রথম সারির পৌরসভা হিসেবে জনগণকে সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করেছি। আশা করি, আগামীতে সেবার মান আরও বাড়বে। পৌরসভার উন্নয়নে যেকোন সময় বুদ্ধি পরামর্শ দিয়ে সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, ডা. গোলাম রাব্বানী, ডা. দুররুল হোদা, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন রেজা, সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী, বীর মুক্তিযোদ্ধাগণ, সুধী সমাজের প্রতিনিধি, নবনির্বাচিত কাউন্সিলরসহ অন্যান্যরা।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category