চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় এমপি’র চেক বিতরণ

Zarif Zarif

Hossain

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২০

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জে দুস্থ মানুষের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।মঙ্গলবার সকালে সদর উপজেলা পরিষদ হলরুমে এ চেক বিতরণ করা হয়।সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি তাঁর ঐচ্ছিক তহবিল হতে এ সহায়তা প্রদাণ করেন। মোট ৩৬ জন দুস্থ মানুষের মাঝে ২ লাখ ৫০ হাজার টাকা সহায়তা দেয়া হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে চেক বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন, ফেরদৌসি ইসলাম জেসি এমপি। আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুন নাহার রুবিনা, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল আলিমসহ অন্যরা।

অনুষ্ঠানে ৩৬ জন দুস্থ মানুষের হাতে চেক তুলে দেন প্রধান অতিথি।প্রধান অতিথি জেসি এমপি বলেন, যতদিন শেখ হাসিনা দেশের হাল ধরে থাকবেন, ততদিন কেউ না
খেয়ে মরবেন না। তিনি জনগণের মুখে হাসি ফুটানোর জন্য বিভিন্ন ভাতা দিচ্ছেন, ঘর তৈরী করে দিচ্ছেন। তাই আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং নৌকা প্রতীকে ভোট দিয়ে তাঁর হাতকে শক্তিশালী করবেন।