পারভীনের প্রাতরনা থেকে বাঁচতে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

Zarif Zarif

Hossain

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবনারায়ন পুর এলাকার মুনঞ্জুর হোসেনের কণ্যা পারভীনের করা প্রতারনা থেকে মুক্তি পাবার জন্য সংবাদ সম্মেলন করেছে নাসিরুল ইসলাম এক ভূক্তিভোগী। পেশায় নাসিরুল গণমাধ্যম কর্মী ও একজন ক্ষুদ্র ব্যবসায়ী। বুধবার (৬ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় জেলার মডেল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

নাসিরুল ইলসাম তার লিখিত বক্তব্য পাঠ করে বলেন; গত রোববার (২০ ডিসেম্বর) একটি নোটিশে জানতে পারি ইসলামী ব্যাংকের চেক জমা দিয়ে ৯ লাখ টাকা ধার নিয়েছি। পারভীন নামে কোন মহিলার সাথে আমার সম্পর্ক ছিলোনা এবং অর্থ লেনদেন করার কোন প্রশ্নই আসেনা। নোটিশটি পাওয়ার পর জানতে পারি পারভীন একজন প্রতারক মহিলা। বিভিন্ন জনকে হয়রানী করে অর্থ আত্মসাৎ করে।

গত শনিবার (১২ ডিসেম্বর) শিবগঞ্জ বাজার যাওয়ার সময় আমার অসাবধানতা বশত চেক বইটি হারিয়ে যায়। পরে ইসলামী ব্যাংকের শিবগঞ্জ শাখার ম্যানেজারের নিকট পরামর্শ নেওয়ার জন্য গেলে তিনি থানায় একটি জিডি করতে বলেন। গত সোমবার (২১ ডিসেম্বর) আমি শিবগঞ্জ মডেল থানায় একটি জিডি করি যাহার নং ১০৮৯।

সংবাদ সম্মেলনে নাসিরুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন;শিবগঞ্জ উপজেলার বহলাবাড়ি এলাকার বাসিন্দা মাইজ উদ্দিনের ছেলে মাহিদুর রহমান (৩২),শিবগঞ্জ উপজেলার ভবানীপুর এলাকার বাসিন্দা মজিবুর রহমানের বাসিন্দা নাইম ইসলাম (২৬)।