• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
গলাচিপায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নৌকার মনোনয়ন পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আলমগীর সরকার চাঁপাইনবাবগঞ্জের নাচোলে র্র্যাবের অভিযানে অস্ত্র সহ আটক ১ শিবগঞ্জের দুর্লভপুর ইউনিয়ন পরিষদে দ্রুত ও সুষ্ঠু নির্বাচনের দাবী বীর মুক্তিযোদ্ধাদের সাপাহারে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করতে বর্ধিত সভা অনুষ্ঠিত র‌্যাব-৫ কর্তক মাদক বিরাধী অভিযান পরিচালনা কর মাদক সবনর অপরাধ ১১ জনর বিরুদ্ধ মামলা দায়ের র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১০ গ্রাম হেরোইনসহ আটক ০১ জন। বীরগঞ্জে দুস্থদের মাঝে কম্বল, হুইলচেয়ার ও মাস্ক বিতরণ বীরগঞ্জে নিজের বিয়ের নিমন্ত্রণ দিতে এসে লাশ হয়ে ফিরলো পীরগঞ্জের যাদব গরু ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলায় ৬ পুলিশ সদস্য ক্লোজড



অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম আর নেই

Reporter Name / ৪১ Time View
Update : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১



জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার লাখরাজ পাড়ার অবসরপ্রাপ্ত জেলা ত্রান ও পূর্ণবাসন কর্মকর্তা প্রৌকশলী আলহাজ্ব নজরুল ইসলাম আর নেই। মরহুম নজরুল ইসলাম,নিয়ামতনগর নিবাসী শাহাজাহান, আলমগীর ও শাহজামান এর বড় দুলা ভাই।
পারিবারিক সূত্রে জানা গেছে মরহুম নজরুল ইসলাম ঢাকার স্কায়ার হাসপাতালে ২০- জানুয়ারী বিকেল সাড়ে ৫ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুেমর ছোট শালা শাহ নাজিম জানাজার সময় পরে জানানোর কথা উল্লেখ করেন। মৃত্যকালে মরহুমের এক ছেলে ও দই মেয়ে এবং স্ত্রী সহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেলেন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category