চাঁপাইনবাবগঞ্জ নাচোল পৌরসভা নির্বাচন: মেয়র পদে ৪ মনোনয়নপত্র জমা

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২১

নাচোল প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আগামী ২৮ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪, সাধারণ কাউন্সিলর পদে ৩৮ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাচন অফিসার ও উপজেলা সহকারী রিটানিং অফিসার আব্দুস সামাদ এ তথ্য নিশ্চিত করেছেন।
গতকাল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত, মেয়র পদে আওয়ামীলীগের(নৌকা প্রতীকে) মনোনয়নপত্র জমা দিয়েছেন আব্দুর রশিদ খান(ঝালু), বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) ধানের শীষ প্রতীকে মাসউদা আফরোজ হক শুচি, স্বতন্ত্র প্রার্থী হিসেবে গতবারের নিকটতম প্রতিদন্দি আমানুল্লাহ্ আল মাসুদ ও ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন রেজাউল করিম বাবু। পৌর এলাকার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮জন ও সরক্ষিত কাউন্সিলর পদে ৮জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়নপত্র জামাদানের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, যুগ্ন সম্পাদক কে এ জোহা পলাশ, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নীসহ আওয়ামীলীগের নেতা-কর্মীগণ। বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)র মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.মজিদুল হক, বিএনপি মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক নিলুফা ইয়াসমিন, রাজশাহী সিটি কপৌরেশনের সংরক্ষিত কাউন্সিলর সামসুন্নাহার,ঢাকা মহানগর উত্তর ছাত্র দলের সহ-সভাপতি রবিন ও জেলা ছাত্র দলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজসহ দলের নেতা-কর্মীবৃন্দ।