• সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
Headline
ঝিনাইদহে করোনার হঠাৎ ছোবল ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫১,ব্যাংক কর্মকর্তার মৃত্যু মোক একনা ঘর নিয়্যা দেও বাহে রংপুর বিভাগে শ্রেষ্ঠ ডিসি হলেন জনাব মোঃ আবদুল মতিন স্যার মহম্মদপুর উপজেলা আবারও অনির্দিষ্টকালের জন্য লকডাউন চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২৩ জনকে দন্ড প্রদান, চেকপোস্ট গুলোতে পুলিশের কড়াকড়ি বীরগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু। গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের দাফন সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে ২১ বছর ধরে শিক্ষকতা করেও পাননি বেতন-ভাতা, অর্থাভাবে পাচ্ছেন না চিকিৎসা পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান পরিচালনা: জরিমানা ৮ হাজার টাকা। সাপাহারে হারিয়ে যাচ্ছে বাঁশ-বেতের কারুশিল্প

জমি নিয়ে বিরোধে পাল্টা সংবাদ সম্মেলন

Reporter Name / ০ Time View
Update : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার জমি নিয়ে বিরোধের জেরে পাল্টা সংবাদ সম্মেলন করেছে প্রতিপক্ষ রেজাউল করিম। মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে রেজাউল করিম এই সংবাদ সম্মেলন করেন।

এদিকে একই জমি নিয়ে গত ২১ এপ্রিল সংবাদ সম্মেলন করে আব্দুর রাজ্জাক।

প্রেক্ষিতে পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিপক্ষ রেজাউল করিম। মঙ্গলবার দুপুর ১২টায় লিখিত বক্তব্যে রেজাউল করিম বলেন, বেলাল উদ্দিনের নামীয় জমির পরিমাণ হচ্ছে ৩.৭৭০০ একর। এ জমির মধ্যে তার ছোট মেয়ে শামসুন্নাহার মৃত্যুবরণ করলে ওয়ারেশসূত্রে তার ৫ কন্যা শিরিন আফসান, শাকিলা জাহান, শাহনাজ আফরিন, সানজিদা পারভীন ও শায়লা ইয়াসমিন ০.৭৫৪০ একর জমির মালিক হন। ওয়ারেশগণ আব্দুর রাজ্জাকের বোন শামসুন্নাহার এর ৫ মেয়ে। তারা এই ০.৭৫৪০ একর জমি রেজাউল করিমকে ২০১৯ সালের ২ ডিসেম্বর রেজিষ্ট্রিকৃত ৫৯০০ নম্বর পাওয়ার অব এ্যাটর্নি দলিল মূলে বেচা-বিক্রির যাবতীয় ক্ষমতা অর্পণ করলে ০.৭৫৪০ একর জমি দখলদার হয়েছি। অতঃপর পাওয়ার নামা দলিল মূলে আমার স্ত্রী মোসাঃ সেতারা বেগম বরাবরে ২০২০ সালের ১৯ ফেব্রুয়ারী রেজিষ্ট্রিকৃত খোস কবলা দলিল মূলে রেজিষ্ট্রি দেয় এবং জমিজমা দেখাশোনা ও জমির চাষাবাদ শুরু করি।

একপর্যায়ে জালিয়াত আব্দুর রাজ্জাকের নির্দেশে তার সহযোগী জিয়া, কবির, আব্দুর রহমান ও অহাব আলী রোপনকৃত ধান কেটে নেয় ও ১ লক্ষ টাকার চাঁদার দাবী করে এবং তাকে অপমান এবং মারধর করে। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়।

প্রেক্ষিতে বিজ্ঞ আদালত অধিক তদন্তে নাচোল থানার ওসিকে দায়িত্ব দিলে ওসির নির্দেশনায় এসআই আকবর আদালতে সঠিক তদন্ত প্রতিবেদন দাখিল করেন। রেজাউল করিম আরও বলেন, আসল বিষয়কে ভিন্নখাতে প্রবাহের চেষ্টায় আব্দুর রাজ্জাক নানা ষড়যন্ত্র করে বেড়াচ্ছে এবং আমাকে হয়রানী করছে।

বিষয়টির নিরপেক্ষ প্রতিবেদন তুলে ধরার জন্য গণমাধ্যমকর্মীদের প্রতি অনুরোধ জানান। সংবাদ সম্মেলনে আব্দুর রাজ্জাকের ভগ্নিপতি মো. আলী আকবর ও আব্দুর রাজ্জাকের ভাতিজা মো. পারভেজ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

%d bloggers like this: