• মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম
নাচোল থানা পুলিশের অভিযানে আটক-৪ এক কিশোরী উদ্ধার আত্রাইয়ে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ২০ হাজার। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। নাচোলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালন চিরিরবন্দরে চোখের সামনে ট্রেনের নিচে ঝাঁপিয়ে প্রেমিকের আত্মহত্যার পর প্রেমিকার আহাজারি বাগমারা’য় ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ গোমস্তাপুরে সার ডিলারকে ১৫ হাজার টাকা জরিমানা গোমস্তাপুরে সার ডিলারকে জরিমানা

গোমস্তাপুরে আরেকজনের মৃত্যুসহ নতুন শনাক্ত ১২

Reporter Name / ৪৫৩ Time View
Update : বুধবার, ২ জুন, ২০২১

শফিকুল ইসলাম, গোমস্তাপুর: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে আরেকজন মৃত্যুবরণ করেছে। মঙ্গলবার সকালে ৫০ বছর বয়স্ক ওই ব্যক্তি গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে বাড়িতে যাওয়ার পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বাড়ি উপজেলার সাহেব গ্রামে। এছাড়া পিসিআর ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে নতুন করে ১২ জন শনাক্ত হয়েছে। তাদের বয়স ১২ থেকে ৬৮ বছর পর্যন্ত। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ১২৯ জনের দেহে করোনা শনাক্তসহ মারা গেছে ২ জন।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, বুধবার সকালে গত ১জুন (মঙ্গলবার) পিসিআর ল্যাবের ১২ জনের পজিটিভ হওয়ার রির্পোট পাওয়া যায়। এর মধ্যে ৮ জন আগেই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে শনাক্ত ছিল। এছাড়া বুধবার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে আরও ৮ জন শনাক্ত হয়েছে। পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ১২ জন শনাক্তের মধ্যে ৬ জন পুরুষ ও ৬ জন নারী রয়েছে। এদের মধ্যে রহনপুর পৌর এলাকার ৩ জন, বোয়ালিয়ার ৩ জন, গোমস্তাপুর, রাধানগর ও আলিনগর ইউনিয়নের ১জন করেসহ নাচোল উপজেলার ২ জন ও ভোলাহাট উপজেলার ১জন রয়েছে। শনাক্তদের বয়স ১২ থেকে ৬৮ বছর পর্যন্ত। তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়ীতে আইসোলশনে থাকতে বলা হয়েছে। এছাড়া মঙ্গলবার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ বছর বয়স্ক ওই ব্যক্তি পরীক্ষা করে বাড়িতে যাওয়ার পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।
তিনি আরও বলেন, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ১২৯ জনের করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ২৬ জন, চিকিৎসা নিচ্ছে ১১১ জন ও মৃত্যু বরণ করেন ২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category