• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে জমিজমা বিরোধের জেরে দুই ব্যাক্তিকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহতরা রামেকে চিকিৎসাধীন রয়েছে। শাহজাদপুরে কঠোর লকডাউন অমান্য করে মেলা চালানোর দায়ে রিভার ভিউ কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক / স্পট গোমস্তাপুর গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক । বাসাইলে লকডাউনের ২য় দিনে ৮৫০০ টাকা জরিমানা গোমস্তাপুরে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন,৪জনকে জরিমানা গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি চোলাইমদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ঈদের নাটক “মানবিক কসাই” বদলগাছীতে যুবদলের ত্রাণ বিতরণ



চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীকে অপহরণ ও নির্যাতনের অপরাধে গ্রেফতার ভুয়া সাংবাদিক আলমগীর

Reporter Name / ৩১৬ Time View
Update : সোমবার, ১৪ জুন, ২০২১



আরিফ, চাঁপাইনবাবগঞ্জঃ
রাস্তায় যাওয়ার পথে বিস্কুট ফ্যাক্টরির মালিককে অপহরণ করে নিজ অফিসে নিয়ে ব্যাপক মারধর ও ছিনতাই করার একদিন পর ভুয়া সাংবাদিক ও সম্পাদক আটক হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার (১৪ জুন) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর মহল্লার শরিফুল ইসলামের ছেলে ভুয়া সাংবাদিক মো. আলমগীর হোসেনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। জেলা শহরের শিবতলা-চাইপাড়া এলাকার মো. সাবের আলী বাচ্চুর ছেলে বিস্কুট ফ্যাক্টরির মালিক মো. আব্দুল মাতিনকে (৩৮) অপহরণ ও নির্যাতনের অপরাধে তাকে গ্রেফতার করা হয়। গুরুতর আহত আব্দুল মাতিনের ছোট ভাই মো. পারভেজ আলী রবিবার (১৩ জুন) রাতে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলা ও আহত ব্যবসায়ী আব্দুল মাতিনের পরিবার সূত্রে জানা যায়, গতমাসে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কামারপাড়া এলাকায় থাকা বিস্কুট ফ্যাক্টরিতে সাংবাদিক ও ম্যাজিস্ট্রেট সেজে চাঁদাবাজি করতে যায় আলমগীর হোসেন। পরে স্থানীয়রা তাকে আটক করে মারধর করে মুছলেখা দিয়ে ছেড়ে দেয়া হয়। যা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও বিভিন্ন গণমাধ্যমে ব্যাপকভাবে প্রচার হয়। এই ঘটনার প্রতিশোধ হিসেবে গত রবিবার বিকেলে ব্যবসায়ী আব্দুল মাতিনকে অপহরণ করে আলমগীর হোসেন ও তার লোকজন।

গুরুতর আহত আব্দুল মাতিনের ছোট ভাই মো. পারভেজ আলী জানান, ভুয়া সাংবাদিক আলমগীরের সহযোগী শুভ ও আরও ৭-৮ জন লোকজন জেলা শহরের উপর রাজারামপুর মোড় হতে অগহরণ করে বিশ্বরোডমোড়স্থ তার অফিসে নিয়ে যায়। সেখানে দরজা বন্ধ করে লোহার রড স্ট্যাম্প, লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে। মারধর ছাড়াও পকেটে থাকা ৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়াও স্যামসাং ও ভিভো দুটি মোবাইল ও হিরো মোটরসাইকেল ছিনতাই করে তারা। এমনকি ১০০ টাকার ৩টি ফাঁকা স্ট্যাম্পে সাক্ষর নেয় আব্দুল মাতিনের।

পরে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, একজন ব্যবসায়ীকে অপহরণ ও নির্যাতনের মামলায় আলমগীরকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category