• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে জমিজমা বিরোধের জেরে দুই ব্যাক্তিকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহতরা রামেকে চিকিৎসাধীন রয়েছে। শাহজাদপুরে কঠোর লকডাউন অমান্য করে মেলা চালানোর দায়ে রিভার ভিউ কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক / স্পট গোমস্তাপুর গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক । বাসাইলে লকডাউনের ২য় দিনে ৮৫০০ টাকা জরিমানা গোমস্তাপুরে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন,৪জনকে জরিমানা গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি চোলাইমদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ঈদের নাটক “মানবিক কসাই” বদলগাছীতে যুবদলের ত্রাণ বিতরণ



চাঁপাইনবাবগঞ্জে পতিতালয়ে অভিযান, গ্রেপ্তার ৫

Reporter Name / ৬১৬ Time View
Update : রবিবার, ২০ জুন, ২০২১



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকায় একটি পতিতালয়ে অভিযান চালিয়ে ওই পতিতালের পরিচালকসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড ব্যাটলিয়ন অ্যাকশন। শনিবার (১৯ জুন) সন্ধায় ওই এলাকার বেলাল বাজারে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৯ জুন) রাতে র‍্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়; গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বেলাল বাজারে একটি তিন তলা বিশিষ্ট বাড়িতে অভিযান চালিয়ে ওই পতিতালয়ের দুজন পরিচালকসহ জেলার বাইরের ৩জন নারীকে অবৈধ কাজ করার সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত পতিতালের পরিচালকরা হলেন-একই এলাকার মোস্তফা আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫) ও হুমায়ন কবিরের মেয়ে জোবেদা বেগম (২৫)।

গ্রেপ্তারকৃত পতিতারা হলেন- চট্রগ্রাম জেলার ইপিজেড এলাকার বন্দর টিলা (ফ্রিপোর্ট) এলাকার মৃত রুস্তম আলীর মেয়ে নুপুর (২১), টাংগাইল জেলার মির্জাপুর এলাকার ত্রিমহনী গ্রামের আশেক আলীর মেয়ে আশামনি (১৭) ও ভোলা জেলার চরফ্যাশন এলাকার হাজারীগঞ্জ (খেজুরগাইছা) গ্রামের সিদ্দিক আলীর মেয়ে রহিমা খাতুন (২৩)।

পরিচালক দুজন দুঃসম্পর্কের শালিকা- দুলাভাই। তারা ভাড়াটে বসত বাড়িতে দীর্ঘদিন থেকে এ অবৈধ কাজ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা (পরিচালক) দুজন এ কথা স্বিকার করেছেন। ওই ৩ জেলার নারীরাও তারা তাদের অবৈধ কৃতকর্মের কথা অকপটে স্বিকার করেছে বলে জানায় র‍্যাব-৫।

এ সময় ১৪টি নিরাপদ কনডম, ১৮ পিচ যৌন উত্তেজক ট্যাবলেট,নগদ ১ হাজার ১০০টাকা জব্দ করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category