• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
পটুয়াখালীতে ভোক্তার অভিযানের পর ডিম- মুরগির দাম কমলো :জরিমানা ১৯ হাজার নাগরপুরে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা সমঝোতা হয়নি চা শ্রমিকদের কর্মবিরতি চলছে বাংলাদেশের ২৪১ টি চা বাগানের ন্যায় জঙ্গলবাড়ী চা বাগানেও সাপাহারে অভিনব কায়দায় অটো ছিনতাই কলাপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান :জরিমানা ১০ হাজার ৫ শত গোমস্তাপুরে জাতীয় শোক দিবস উদযাপন বাগমারা’য় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত বীরগঞ্জে অর্ধগলিত অজ্ঞাত মরদেহ উদ্ধার সাপাহার প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাহী প্রকৌশলীর কার্যালয় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)র উদ্যোগে জাতীয় শোকদিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলি-ম্যাগজিনসহ ১ ব্যক্তি গ্রেপ্তার

Reporter Name / ৮৪ Time View
Update : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলিসহ আমিনুল ইসলাম (৩০) নামে ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অভিযান টি পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃত আমিনুল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রাণীহাটি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রামচন্দ্রপুর মিস্ত্রীপাড়া এলাকার রফিকুল ইসলাম ও মৃত জোসনায়ারা বেগমের ছেলে।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিনোদপুর ইউনিয়নের ৫৯ বিজিবি ক্যাম্প তেলকুপির একটি আম বাগানে ১ জনের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাকে চ্যালেঞ্জ করে এবং তল্লাসী চালায়।

এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ আমিনুলকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাবেরপ্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়। – কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category