• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪০ অপরাহ্ন



পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অভিযোগে ৫ জন গ্রেফতার

Reporter Name / ১৮১ Time View
Update : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১



স্টাফ রিপোর্টার নয়ন ঘোষ

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা গোমস্তাপুর থানাধীন রহনপুর কলেজ মোড় বাজার এবং নুনগোলা বাসস্ট্যান্ড বাজারে সিপিসি ১ কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অভিযোগে ৫ জন কম্পিউটার ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ২২ নভেম্বর সোমবার ১৮:০০ ঘটিকা হইতে ২০:১৫ ঘটিকার দিকে ৫ জনকে গ্রেপ্তার করে গোমস্তাপুর থানায় সোপর্দ করে। আসামদের বিরুদ্ধে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছ, গোমস্তাপুর উপজেলার বাগদুয়ারপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে তরিকুল ইসলাম শাহিন (৩৮),ঝড়–বিশ্বাসপাড়া এলাকার শেখ আলাউদ্দিন রহমানের ছেলে শেখ রিয়াদ মাহমুদ সৈকত (৩৮),একই এলাকার আব্দুল কাদের রহমানের ছেলে শহিদুল ইসলাম বাবু(৩২),নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার মৃত এমারত আলীর ছেলে সাগর আলী (২০),উদয়নগর এলাকার মৃত মঞ্জুর হোসেনের ছেলে সেতাবুর রহমান সেত্তাজ (৪৮)।

জানাগেছে,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ‌র‌্যাব জানতে পারে পর্নোগ্রাফি সংরক্ষণ করে অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে সরবরাহ করছে।

তথ্যটি জানার পর র‌্যাব গোমস্তাপুর উপজেলার রহনপুর বাজারে র‌্যাব অভিযান চালিয়ে সত্যতা পাওয়া যায় কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণের। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে।

এ সময় কম্পিউটার মনিটর-০৫টি,সিপিইউ-০৫ টি,কী-বোর্ড- ০৫টি,মাউস- ০৫টি,হার্ডডিক্স -০৫টি,কম্পিউটার ক্যাবল-১৫টি,এসএসডি কার্ড-০১টি,কার্ডরিডার-০৬টি,পেনড্রাইভ-০১টি,মোবাইল সেট-০৬টি,সীমকার্ড-১১টি,মেমোরী কার্ড-০২টি জব্দ করা হয়




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category