ময়মনসিংহে ১০০ বলের ক্রিকেট লিগের ৬ দলের চূড়ান্ত স্কোয়াড প্রকাশ

Rubel Rubel

Islam

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০

আগামী ২১ ডিসেম্বর থেকে শুরু হবে ওয়ালটন ময়মনসিংহ ক্রিকেট লিগ। ১০০ বলের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ছয়টি দল। দলগুলো হলো : ময়মনসিংহ টাইগার্স, ময়মনসিংহ ঈগল, ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ সিক্সার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ থান্ডার। ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে।

গতকাল ড্রাফটের মাধ্যমে ৬ দল বেছে নিয়েছে তাদের স্কোয়াড। প্রত্যেক দলে দুইজন করে জাতীয় তারকা খেলবেন। আর স্থানীয় ৬৫ জন ক্রিকেটারকে দল পেয়েছেন।পাঁচদিনের টুর্নামেন্টের সব খেলা হবে সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হবে ১০০ বলের নতুন ফরম্যাটে।

দেখে নিন প্রতিটি দলের চূড়ান্ত স্কোয়াড

ময়মনসিংহ রাইডার্স : মোসাদ্দেক হোসেন, পারভেজ হোসেন, উত্তম কুমার, ফাহিম (উইকেটরক্ষক), রনি, এ কে এস স্বাধীন, ইমন, আসিফ পাঠান, দিগন্ত, আতা, মেহেদী, মুনির, কায়সার, আসিফ ও সামি।

ময়মনসিংহ সিক্সার্স : নাসির হোসাইন, তানজীদ হোসাইন, মুনির শাহরীয়ার, প্রিন্স, সান, ইমু, মাহিন, রনি। সাগর, শিবলু, অজয়, নিঝুম, আনন্দ, হৃদয় ও অর্ক।

ময়মনসিংহ থান্ডার : শুভাগত হোম, তৌহিদ হৃদয়, আব্দুল মজিদ, স্বামী, আশিক, সাকিব, তৌহীদ, টিটু, আফজাল, জিমি, শাওন, অনিক, নোবেল, অর্ক ও কৃষ্ণ।

ময়মনসিংহ টাইগার্স : মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান, রাউহান আনাস, সিজার, সানি, নাঈমুর, সাকিল, লিংকন, মিঠু, রবিন, পাভেল, রুবেল, আতিক, সাকিন ও রাকিব।

ময়মনসিংহ ওয়ারিয়র্স : আকবর আলী, আরাফাত সানী, মুজাহিদুল ইসলাম, মাজেদ, লিয়ন, বাবু, সাদ, সাগর, রায়হান, আশিক, আরাফাত। আরমান, সঞ্চয়, অয়ন ও মাহিম।

ময়মনসিংহ রাইডার্স : মাহমুদউল্লাহ রিয়াদ, ইলিয়াস সানি, আবির আকাশ, মুন, তানভীর, সাকিব, সিয়াম, রাকিব, তৌফিক, সাজ্জাদ, বিপুল, নাঈম, শাওন ও প্রণয়।