শিবগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে মার্শাল আর্ট প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান সোলেমান ডিগ্রী কলেজে মহান বিজয় দিবস উপলক্ষে মার্শাল আর্ট প্রতিযোগিতার আয়োজন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাশাসক মো. মঞ্জুরুল হাফিজ।
সোমবার সকাল ১১ টার দিকে অনুষ্ঠান ও খেলাধুলা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন, এইচ এম এনসি রানা। বিকেল ৫ টার দিকে মেডেল ও পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয় আয়োজন।

খেলা পরিচালনা এবং অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, বাংলাদেশ ক্যারাতে ন্যাশনাল চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জের মেয়ে মোসা. রোকেয়া খাতুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সমাজসেবক সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাকিব আল রাব্বি, ৬ নং কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেনাউল ইসলাম।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. ফরিদ হোসেন, কানসাট সোলেমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. এনামুল হক, সমাজসেবক, মো. মনিরুল ইসলাম, শ্রমিক লীগনেতা তহিদুল ইসলাম পলাশ, আ. লীগ নেতা মো. হারুন অর রশিদ ও শিবগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা প্রকৌশলী মো. আরিফুল ইসলামসহ অন্যরা।- কপোত নবী।