বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজের চূড়ান্ত দল ঘোষণা

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৮:১২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

জানুয়ারিতে আসন্ন বাংলাদেশ সফরকে সামনে রেখে ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। তবে সেই দলে নেই ক্যারিবীয় তারকা ১০ ক্রিকেটার। করোনা ইস্যুতে সফরে আসছেন না জেসন হোল্ডারহস তারকা ক্রিকেটাররা।

বাংলাদেশ সফরে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ও ২ ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেবে উইন্ডিজ।

করোনার কারণে বাংলাদেশ সফরে আসছেন না ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার, কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, শামারা ব্রুকস, রোস্টন চেজ, শেলডন কটরিল, এভিন লুইস, শাই হোপ, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন ও শেন ডওরিচ।

সফরে ক্যারিবীয় টেস্ট দলের নেতৃত্বে থাকবেন ক্রেইগ ব্র্যাথওয়েট। আর ওয়ানডে দলে উইন্ডিজের নেতৃত্বে থাকবেন জেসন মোহাম্মেদ।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল: ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাখিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলঝারি জোসেফ, কাইল মায়ের্স, শেন মোসলে, ভেরাসামি পেরমল, কেমার রোচ, রেমন রেইফার ও জোমেল ওয়ারিক্যান।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনীল অ্যামব্রিস, রুমাহ বোনার, জশুয়া ডি সিলভা, জামার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলঝারি জোসেফ, জাইল মায়ের্স, আন্দ্রে ম্যাককার্থি, কর্ন ওটলে, রবম্যান পাওয়েল, রেমন রেইফার, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

Print Friendly, PDF & Email