• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:৩০ অপরাহ্ন



গোমস্তাপুরে আগুনে পুড়ে ছাই গবাদিপশুসহ ছয়টি বাড়ি

Reporter Name / ৪৩ Time View
Update : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১




শফিকুল ইসলাম, গোমস্তাপুর: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নরশিয়া পলাশবোনা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
সোমবার সন্ধ্যা ৭টা ৪০মিনিটে এই অগ্নিকাণ্ডে ছয়টি বাড়িসহ ৩টি গরু ২টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, গোয়াল ঘরে মশা তাড়ানোর জন্য আগুন ধরিয়ে রাখে। সেখান থেকে আগুনের সূত্রপাত ঘটে। প্রথমে একটি বাড়ি থেকে পাশের বাড়িগুলোতে আগুন লেগে যায়। আগুনে পুড়ে গোলাম মোস্তফার বাড়ি,তার ছেলে সারোয়ার হোসেনের বাড়ি ও ২টি গরু,আরেক ছেলে মাসুদের বাড়ি ও ১টি গরু,মকবুল হোসেন ও আলহাজ্ব মেহের আলীর ১টি করে ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
দ্রুত আগুন ছড়িয়ে পড়লে বাড়িঘর থেকে গুরুত্বপূর্ণ কোন জিনিস বের করতে পারেনি। সব আসবাব পত্র সরঞ্জাম পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সব পরিবারই নিম্নবিত্ত পরিবার। অগ্নিকান্ডে সর্বশ্রান্ত হয়েছে পরিবার গুলো।
অগ্নিকাণ্ডের পর স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনা স্থলে পরিদর্শনে যান।
এ বিষয়ে গোমস্তাপুর উপজেলার ফায়ার সার্ভিসের সাবস্টেশন মাস্টার আব্দুস সাত্তার জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। ধারণা করা হচ্ছে আগুনের সূত্রপাত গোয়াল ঘরের শর্ট সার্কিট থেকে এতে তিনটি গরু ও আশেপাশের ২টি বাড়ির পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে ২লক্ষ ৫০হাজার টাকা ক্ষতি ও ৪লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category