• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
গলাচিপায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নৌকার মনোনয়ন পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আলমগীর সরকার চাঁপাইনবাবগঞ্জের নাচোলে র্র্যাবের অভিযানে অস্ত্র সহ আটক ১ শিবগঞ্জের দুর্লভপুর ইউনিয়ন পরিষদে দ্রুত ও সুষ্ঠু নির্বাচনের দাবী বীর মুক্তিযোদ্ধাদের সাপাহারে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করতে বর্ধিত সভা অনুষ্ঠিত র‌্যাব-৫ কর্তক মাদক বিরাধী অভিযান পরিচালনা কর মাদক সবনর অপরাধ ১১ জনর বিরুদ্ধ মামলা দায়ের র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১০ গ্রাম হেরোইনসহ আটক ০১ জন। বীরগঞ্জে দুস্থদের মাঝে কম্বল, হুইলচেয়ার ও মাস্ক বিতরণ বীরগঞ্জে নিজের বিয়ের নিমন্ত্রণ দিতে এসে লাশ হয়ে ফিরলো পীরগঞ্জের যাদব গরু ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলায় ৬ পুলিশ সদস্য ক্লোজড



বংশালে পুলিশের সহায়তায় দুই বছরের শিশু রাশিদাকে ফিরে পেল অসহায় মা

Reporter Name / ৩০ Time View
Update : রবিবার, ২ মে, ২০২১



বংশালে পুলিশের সহায়তায় দুই বছরের শিশু রাশিদাকে ফিরে পেল অসহায় মা

মোঃরফিকুল ইসলাম মিঠু|| রাজধানীর বংশাল থানা এলাকায় হারিয়ে যাওয়া দুই বছরের শিশু রাশিদা আক্তারকে (২) উদ্ধার করে অসহায় মায়ের কাছে ফিরিয়ে দিল ঢকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বংশাল থানা পুলিশ। গ্রেফতার করা হয়েছে অপহরণের সাথে জড়িত নীলা বেগমকে।

বংশাল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির-বিপিএম জানান, মোহাম্মদপুরের জনৈকা সুমা রাস্তায় ভাঙারি জিনিস ও কাগজ কুড়িয়ে জীবিকা নির্বাহ করতো। গত ২৫ এপ্রিল, ২০২১ বেলা ১১.৩০টার দিকে দুই বছরের সন্তান রাশিদাকে নিয়ে বাসা থেকে বেরিয়ে কাগজ ও ভাঙ্গারী কুড়ানোর জন্য বংশালে যান তিনি। বিকেল ৪.৩০টার দিকে পুরাতন বংশাল রোডের মাথায় মেয়েকে বসিয়ে রেখে কাগজ সংগ্রহ করছিলেন সুমা। কিছুক্ষণ পরে দেখতে পান তার মেয়ে আর সেখানে নেই। মেয়েকে আশে পাশে খোঁজাখুজি করে না পেয়ে বংশাল থানায় একটি নিখোঁজ জিডি করেন। ওই জিডির পরিপ্রেক্ষিতে শিশু রাশিদাকে খুঁজে পেতে চার সদস্যের টিম গঠন করে ডিএমপির লালবাগ বিভাগ। তদন্তে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দুজনকে শনাক্ত করা হয়। বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে শনিবার (১ মে, ২০২১) রাত ৮.৩০টায় কেরানীগঞ্জ মডেল থানার কদমতলী শহিদনগর এলাকার গ্রেফতারকৃত নীলা বেগমের ভাড়াটিয়া বাসা হতে ভিকটিমকে মারধরের কারনে চেহারা বিকৃত ও অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী নীলা বেগমকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত নীলা বেগম ও অপর একজন পরস্পরের যোগসাজশে শিশুটিকে চকলেট খাইয়ে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। ভিক্ষাবৃত্তির উদ্দেশ্যে ভিকটিম রাশিদা আক্তারকে অপহরনের পর মারধর করে চেহারা বিকৃত করা হয়। ভিকটিমের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় পুলিশের সহায়তায় তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

এসংক্রান্তে ভিকটিমের মা মোসাঃ সুমা বেগমের অভিযোগের ভিত্তিতে বংশাল থানায় মামলা রুজু হয়েছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category