• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত সম্পত্তি বেদখলে আপনার করণীয়, সম্পত্তি বেদখল কি? ভোলাহাটে কুরিয়ার সার্ভিসগুলো অনিয়মে ভরপুর; অতিষ্ঠ অনলাইন ব্যবসায়ীরা কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার, দায় স্বীকার করে এএসআই সৌমেনের জবানবন্দি আবু ত্বহা মোহাম্মদ আদনান ৫ দিন যাবত নিখোঁজ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত মাগুরায় খন্ডিত লাশের মাথা ও পা উদ্ধার, আটক-১ বরগুনার আমতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৬ হাজার টাকা।



সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বেনাপোলে সাংবাদিকদের মানববন্ধন

Reporter Name / ৪ Time View
Update : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১



মোঃ সেলিম রেজা তাজ, ব্যুরো চীফঃ- প্রথম আলার জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন , মিছিল সমাবেশ করেছেন বেনাপোল , শার্শা, বাগআঁচড়ার , সাংবাদিকরা ৷

আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় বেনাপোল কাস্টম হাউজের সামনে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল, বন্দর প্রেসক্লাব, বাগআঁছড়া প্রেসক্লাব, শার্শা প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখা ও একতা প্রেসক্লাবের উদ্যোগে এই মানববন্ধন পালন ও মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজদের নির্যাতনের শিকার হয়েছেন সাংবাদিক রোজিনা ইসলাম। তাকে দীর্ঘক্ষণ আটকে রেখে হেনস্থা ও মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এসময় দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।

মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন শার্শা প্রেসক্লাবের সভাপতি ইয়ানুর রহমান, বিডিনিউজ অনলাইনের শার্শা উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ আইন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সভাপতি সাহিদুল ইসলাম শাহীন ও সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন , সাধারণ সম্পাদক আজিজুল হক, ও সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান , জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখার সভাপতি আবুল বাশার ও সাধারন সম্পাদক কামাল বিশ্বাস, একতা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নুজরুল ইসলাম, সাধারন সম্পাদক সুমন হোসাইন, সহ শার্শা, বাগআঁচড়ার প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দরা।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category





%d bloggers like this: