• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত সম্পত্তি বেদখলে আপনার করণীয়, সম্পত্তি বেদখল কি? ভোলাহাটে কুরিয়ার সার্ভিসগুলো অনিয়মে ভরপুর; অতিষ্ঠ অনলাইন ব্যবসায়ীরা কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার, দায় স্বীকার করে এএসআই সৌমেনের জবানবন্দি আবু ত্বহা মোহাম্মদ আদনান ৫ দিন যাবত নিখোঁজ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত মাগুরায় খন্ডিত লাশের মাথা ও পা উদ্ধার, আটক-১ বরগুনার আমতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৬ হাজার টাকা।



৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো মুক্তাগাছা থানা পুলিশ

Reporter Name / ০ Time View
Update : সোমবার, ২৪ মে, ২০২১



মময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ৪ নং কুমারগাতা ইউনিয়নে ধর্ষণের শিকার হয়েছে ১৮ বছরের এক কিশোরী। গত বৃহস্পতিবার (২০ মে) বিকাল ৪.৩০ টার দিকে ইউনিয়নের কুমারগাতা মধ্যপাড়া (বানিয়া বাজার) এলাকায় এ ঘটনা ঘটে ।

জানা যায়, গত ২৩ মে রাত ১১.০৫ মিনিটের দিকে ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ কিশোরীর বাড়িতে যায় ঘটনা শুনে এবং তার মা মোছাঃ জুলেখা বেগম (৪৮) এর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেন এবং দায়িত্ব দেওয়া হয় পুলিশ পরিদর্শক ( তদন্ত) জাহাঙ্গীর আলমকে ।

অফিসার ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ এর নেতৃত্বে অভিযুক্তদের গ্রেফতার করতে মাঠে নামে তদন্তকারী কর্মকর্তা সহ থানার একাধিক টিম ।

অভিযুক্ত সাইদুল ইসলামের ছেলে মো. আসাদুল ওরফে আসাদ (১৯) ও মতিউর রহমানের ছেলে মো. শরীফুল ইসলাম ওরফে শরিফ (২০) কে থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয় এবং অদ্য ইং ২৪/০৫/২১ তারিখে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন ।

এ বিষয়ে মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, আমরা ৯৯৯ এ সংবাদটি পাওয়া মাত্রই বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখি এবং উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করি । অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করিয়া আসামীদের গ্রেফতার করতে সক্ষম হই এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করিলে আসামীদ্বয় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন। ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category





%d bloggers like this: