• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

বদলাগীছতে দুই মাদক ব্যবসায়ী আটক

Reporter Name / ২৩৭ Time View
Update : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

হারুনুর রশিদ (হারুন) প্রতিনিধি বদলগাছী (নওগাঁ)ঃ
নওগাঁর বদলগাছী উপজেলা থেকে মাদকসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫। মঙ্গলবার রাত ৯টার দিকে বদলগাছী থানার মিঠাপুর ইউনিয়নের গন্ধর্বপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চকবিলা গ্রামের মৃত ইব্রাহিম আলী সরদারের ছেলে মাহাবুবুল আলম (৩০) এবং পশ্চিম মাতাপুর গ্রামের মৃত আমিনুর রহমান সরকারের ছেলে লিটন হোসেন (৩০)।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানার গন্ধর্বপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাবের সদস্যরা। এসময় ৮৮৬ পিচ ইয়াবা ট্যাবলেট, ১৮ দশমিক ৫ গ্রাম হেরোইন, ৩৭ বোতল ফেন্সিডিল এবং ১৪০ বোতল বুপ্রেনোরফিন ইঞ্জেকশন সহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ হিলি ও পাঁচবিবি সীমান্ত এলাকা হতে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে স্থানীয় রাজনৈতিক ছত্রছায়ায় আক্কেলপুর-বদলগাছী এলাকার যুবসমাজের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!