মুজিব বর্ষ উপলক্ষে ফেনী ডেন্টাল এসোসিয়েশনের আলোচনা সভা অনুষ্ঠিত

Sujon Sujon

Mahato

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০

গাজী মোহাম্মদ হানিফ :-

মুজিব বর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন ফেনী জেলা শাখার আলোচনা সভা ২৭ ডিসেম্বর রবিবার সকাল ১১টায় ফেনীর একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

ফেনী ডেন্টাল এসোসিয়েশন সভাপতি মোঃ সেলিম জাহাঙ্গীর এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক ফখরুল হাসানের সঞ্চালনা ও স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ মজিবুর রহমান মিয়াজী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি আতাউর রহমান। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন আকন্দ। ফেনী সদর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বাবু শুশেন চন্দ্র শীল।

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও ফেনী জেলা শাখার নেতৃবৃন্দ।

বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন ফেনী শাখার আওতাধীন দন্ত চিকিৎসকদের পেশার মান উন্নয়ন ও সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির বিষয়ে বক্তাগণ গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন।

দেশের শীর্ষস্থানীয় ঔষধ কোম্পানি অপসোনিন ফার্মার সৌজন্যে আয়োজিত বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন ফেনী জেলার আয়োজনে অনুষ্ঠানে মুজিব শতবর্ষ উদযাপন ও মহান বিজয়দিবস উপলক্ষে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।